ডেস্ক রিপোর্টার,১৬জুন।।
৬-আগরতলা বিধানসভা কেন্দ্রে বিজেপি’র ঝড়ো প্রচার। প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের নেতৃত্বে পদ যাত্রা, রোড-শো থেকে শুরু করে জনসভায় দমকা হাওয়া দিচ্ছে গেরুয়া শিবির। আগরতলা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডা: অশোক সিনহাকে সঙ্গে নিয়ে বিপ্লব কুমার দেব প্রচারে টেক্কা দিচ্ছেন কংগ্রেসকে। বিপ্লব দেবকে প্রচারে পেয়ে যেন বাড়তি অক্সিজেন পাচ্ছে শাসক শিবির। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রচারে থাকছেন রাজ্যের তথ্য-সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।বৃহস্পতিবার গেরুয়া শিবিরের জনজাতি নেতারাও করেছেন প্রচার।
৬-আগরতলা বিধানসভা কেন্দ্রে জনজাতি ও সংখ্যালঘু ভোট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।স্বাভাবিক ভাবেই গেরুয়া শিবির এই দুই সম্প্রদায়ের ভোট সম্পুর্ন ভাবে কব্জা করতে চাইছে।এই কারণেই গেরুয়া শিবির সর্ব শক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছে আগরতলা বিধানসভা কেন্দ্রে। তবে এই কেন্দ্রে প্রচারের মূল মুখ থাকছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। প্রচারের কাজে বড় ভূমিকা নিচ্ছেন রাজ্যের তরুণ মন্ত্রী সুশান্ত চৌধুরী। এই কেন্দ্রে নির্বাচনের খুঁটিনাটি বিষয় খতিয়ে দেখছেন রাজ্য বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত। সব মিলিয়ে রাজধানীর এই হেভিওয়েট কেন্দ্রের জয় ছিনিয়ে নিতে প্রচারে কোনো খামতি রাখতে চাইছেন প্রদেশ বিজিপি।
এদিনের পদ যাত্রায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, এই কেন্দ্রে মানুষের উচ্ছাস প্রমান করে বিজেপি প্রার্থী অশোক সিনহার বড় ব্যবধানে জয় শুধু সময়ের অপেক্ষা। মানুষ অশোক সিনহাকে ভোট দিয়ে জয়যুক্ত করে নিশ্চিত ভাবে বিধানসভায় পাঠাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *