ডেস্ক রিপোর্টার,৮এপ্রিল।।
বাংলার তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মন্ডলকে কুম্ভকর্ণের সঙ্গে তুলনা করলেন রাজ্য বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত। এসএসকেএম হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় থাকা অনুব্রত মন্ডলের একটি ছবির সঙ্গে কুম্ভকর্ণের ছবি দিয়ে অমিত রক্ষিত টুইটারে পোস্ট করেন। রাজ্য বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত ছবিটি টুইট করে বলেন,”অনুব্রত মন্ডল মমতা বন্দ্যোপাধ্যায়ের ডান হাত।সিবিআই’র আমন্ত্রণ পাওয়া অনুব্রত মন্ডল হাসপাতালের শয্যায় শুয়ে আছেন কুম্ভকর্ণের মতোই।”

রাজ্য বিজেপি’র সহ-সভাপতি অমিত রক্ষিত তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ বলতে চাইছেন, অনেক হয়েছে অনুব্রতের নাটক। সিবিআইয়ের হাত থেকে বাচঁতেই হাসপাতালে অসুস্থতার ভান করছেন অনুব্রত। প্রসঙ্গত পশ্চিম বাংলার বীরভূমি জেলায় গরু পাচার কাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছে এই বাহুবলী তৃণমূল নেতার বিরুদ্ধে।এই মামলার তদন্ত করছে সিবিআই।

অমিত রক্ষিত টুইটারে তাঁর এই পোস্টের মাধ্যমে প্রদেশ তৃণমূল কংগ্রেসকেও বার্তা দিয়েছেন।কারণ প্রদেশ বিজেপি নেতৃত্ব তৃণমূল বারবার গরু পাচারকারী ও কয়লা মাফিয়াদের দল বলে আখ্যায়িত করেছিল।তাদের দিয়ে ত্রিপুরাতে কিছু হবেনা বলেও দাবি
জানিয়েছিলো রাজ্যের শাসক দলের নেতৃত্ব।

গরু পাচার কাণ্ডে সিবিআই অনুব্রত মন্ডলকে তলব করতেই রাজ্যের বিজেপি নেতৃত্বের বক্তব্যে শীলমোহর পড়ে যায়। তার আগে অবশ্যই কয়লা কাণ্ডে কয়েকবার সিবিআই জেরা করেছে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। স্বাভাবিক ভাবেই তৃণমূল কংগ্রেসের অভ্যন্তরে দুর্নীতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়ে উঠছেন প্রদেশ বিজেপি নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *