কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মন।

উদয়পুর ডেস্ক।।
“২০২৩-র রাজ্য বিধানসভা নির্বাচন।এবং ২০২৪- র দেশের জাতীয় নির্বাচনে ভারতীয় জনতা পার্টির পরাজয় নিশ্চিত। রাজ্য এবং কেন্দ্রে ভাজপার প্রত্যাবর্তন অসম্ভব।” বক্তা
কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন উদয়পুরে আনুষ্ঠিত ভারত জোড়া পদ যাত্রায় একথা বলেন তিনি।সুদীপ রায় বর্মন তীব্র ভাষায় বিজেপি’র সন্ত্রসের সমালোচনা করেন। তিনি বিজেপি’র বাইক বাহিনীকে সতর্ক করে দিয়ে বলেন, অতি সত্ত্বর সন্ত্রাস বন্ধ করার জন্য। বিজেপি সরকারের পতন হবে বলে উল্লেখ করেন। বাইক বাহিনী ও সন্ত্রাস বাহিনীকে সর্তক করে দিয়ে বলেন সন্ত্রাস বন্ধ করার জন্য।অন্যথায় ২০২৩-র নির্বাচনের পর কড়াই গণ্ডায় হিসাব নেওয়া হবে।

উদয়পুরে কংগ্রেসের পদযাত্রা।

ভারতীয় জাতীয় কংগ্রেসের নির্দেশে গোটা রাজ্যে ভারত জোড়া পদযাএার ডাক দিয়েছে প্রদেশ কংগ্রেস। এর অঙ্গ হিসেবে বুধবার উদয়পুর মহকুমায় বিকালে কংগ্রেস ভবন থেকে এক পদযাএা আয়োজন করে কংগ্রেস।
পদযাএার শুরু হয় জামতলা থেকে। গোটা শহর পরিক্রমা করে মিছিলটি আবার জামতলা কংগ্রেস ভবনের সামনে এসে শেষ হয়। এখানেই অনুষ্ঠিত হয় সভা। এই সভায় বিভিন্ন রাজনৈতিক দল থেকে ৭৮ পরিবারের ৩৬৩ জন ভোটার কংগ্রেসে যোগ দেয়। তাদের মধ্যে অধিকাংশ ছিলো বিজেপি ও তৃণমূল কংগ্রেসের।
অনুষ্ঠিত সভায় উপস্থিত কংগ্রেস নেতা আশীষ সাহা বিজেপি সরকারকে সর্তক করে দিয়ে বলেন, সারা দেশে জিনিস পএের দাম লাগামহীন ভাবে বৃদ্ধি পাচ্ছে। এর প্রতিবাদে আন্দোলন করতে গেলেই বাধা দেয় পুলিশ।তাই পুলিশকে সর্তক করে দিয়ে আশীষ সাহা বলেন, কংগ্রেস রাজ্যের জনগণের জন্য আন্দোলন করবে।আর পুলিশ তাতে বাঁধা দিলে তা মোকাবিলা জন্যও পাল্টা আন্দোলন করবে কংগ্রেস। যোগদান সভায় ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিত সিনহা, এআইসিসির সম্পদিকা জারিতা লাইটফ্লাং ও প্রাক্তন বিধায়ক গোপাল রায়। তারা প্রত্যেকেই রাজ্য ও কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র ভাষায় আক্রমন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *