ডেস্ক রিপোর্টার,১৯মার্চ।।
হোলি উৎসব পালিত হলো রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সরকারী আবাসে। শনিবার সকাল থেকেই শুরু হয় হোলির উৎসব। এই হোলি উৎসবে প্রদেশ বিজেপি’র সমস্ত নেতৃত্ব অংশ নিয়েছেন।রাজ্য মন্ত্রিসভার সদস্যরাও মুখ্যমন্ত্রীর সরকারী আবাসে অনুষ্ঠিত হোলি উৎসবে অংশ নিয়েছেন। আগরতলা পুর নিগমের মেয়র সহ তাঁর পারিষদবর্গরাও হোলি উৎসবে যোগ দিয়ে আনন্দ উপভোগ করেন।
এদিন মুখ্যমন্ত্রীর বাড়ির হোলি উৎসবে সাধারণ মানুষও অংশ গ্রহন করেছিলো।তারা মুখ্যমন্ত্রীকে নানান রং দিয়ে রাঙিয়ে দেয়।হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ ধর্মাম্বলীর লোকজন মুখ্যমন্ত্রীর সরকারী আবাসে এসে হোলি উৎসবের আনন্দ উপভোগ করেন। হোলি উৎসবে মুখ্যমন্ত্রী বলেন,” হোলির এই আনন্দঘন মুহূর্তে রাজ্যবাসীর তরফ থেকে এই ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। নাকারাত্মকতা ছেড়ে সকলে এই রঙের উৎসব সাকারাত্মকতার সঙ্গে পালন করার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সবচেয়ে লক্ষ্যনীয় ছিলো একজন দৃষ্টিহীন মহিলাও মুখ্যমন্ত্রীকে তাঁর সরকারী আবাসে এসে নানান রঙে রাঙিয়ে দিয়েছেন।
“হোলি উৎসব উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন,”আশীষ জড়ানো স্নেহের আলিঙ্গনে হোলির বাহারি রঙে, সুখাবৃত ও সমৃদ্ধতর হোক প্রত্যেকের আগামীর জীবন ক্যানভাস ।বিকাশ আলোকে উদ্ভাসিত দ্যুতি, সমস্ত অশুভ নাশে, গৌরব-উজ্জ্বল গুচ্ছ সাফল্যে, সর্বশ্রেষ্ঠ প্রদেশ নির্মাণের পথে, দ্রুত অগ্রসরমান । হোলি উপলক্ষ্যে সবার এই স্নেহও শুভকামনা, জনকল্যাণে নিরন্তর কার্য-সম্পাদনে আমাকে ভীষণভাবে উজ্জীবিত করেছে ।প্রত্যেকের প্রতি হৃদয়ের গহীন থেকে কৃতজ্ঞতা । রঙের এই উৎসবে, সুস্বাস্থ্য, সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক প্রত্যেকের জীবন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *