ডেস্ক রিপোর্টার, আগরতলা।।
“সাংবাদিক সেবক ভট্টাচার্যকে হুমকি দিয়েছেন সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী।”—ত্রিপুরা ইলেকট্রনিক্স মিডিয়া সোসাইটি’র (টেমস) এই অভিযোগের প্রেক্ষিতে মুখ খুললেন জিতেন্দ্র চৌধুরী।
জিতেন্দ্র চৌধুরী জানিয়েছেন, “তিনি সেবক ভট্টাচার্যকে হুমকি বা ধমকের সুরে কোনো কথা বলেন নি। সেবক ভট্টাচার্য-প্রণব সরকাররা রং লাগিয়ে তাঁর কথা বিকৃত করেছেন। সিপিআইএম রাজ্য সম্পাদকের বক্তব্য, বিজেপি-আইপিএফটি জোট সরকারের জামানায় রাজ্যের মিডিয়া আক্রান্ত হয়েছে।আক্রান্ত হচ্ছে সাংবাদিকরা। ‘আকাশ ত্রিপুরা’ ও ‘দিনরাত’র মতো আরো বহু চ্যানেল বন্ধ করে দেওয়া হয়েছে। এর পেছনে কারা, তা জানে রাজ্যের মানুষ।
জিতেন্দ্র চৌধুরী বলেন, ‘আকাশ ত্রিপুরা’ ও দিনরাত দুইটি চ্যানেল পুনরায় ক্যাবলে চালু করার জন্য আগেও সেবক-প্রণবের সঙ্গে কথা বলেছিলেন।প্রত্যুত্তরে উভয়েই জানিয়ে ছিলেন, তারা এই বিষয়ে জানেন না।গোটা বিষয়টি দেখতেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তাঁর ওএসডি সঞ্জয় মিশ্র।
জিতেন্দ্র চৌধুরীর বক্তব্য, দুই সাংবাদিক সেবক ভট্টাচার্য ও প্রণব সরকার তাঁকে দোষারোপ করতে গিয়ে আসল সত্য উদঘাটন করেন। ত্রিপুরা ইলেকট্রনিক্স মিডিয়ার দুই নেতা বলেছেন, ক্যাবল নেট ওয়ার্ক নিয়ন্ত্রণ করে এমএসও।এর আগে তিনি এমএসও’র কথা জানতেন না।অর্থাৎ ক্যাবল নেটওয়ার্ক পরিচালনার পেছনে যে এমএসও রয়েছে,তা এতদিন গোপন ছিলো।বিষয়টি প্রকাশ্যে আসায় জিতেন্দ্র চৌধুরী দুই সাংবাদিককে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *