ডেস্ক রিপোর্টার,১২ এপ্রিল।।
              এক সময়ের বাম দূর্গ মজলিশপুর বিধানসভা কেন্দ্রে এখন সিপিআইএম প্রায় নিঃস্ব। কংগ্রেস ধুলোতে মিশিয়ে যাচ্ছে। দিনের পর দিন বাড়ছে ভারতীয় জনতা পার্টির শেকড়। অতীতে রাজ্য রাজনীতির অতি স্পর্শকাতর বিধানসভা কেন্দ্র ছিলো মজলিশপুর।এখন আর সেই দিন নেই। খুন, অগ্নিসংযোগের মতো ঘটনা মজলিশ পুরে নেই বললেই চলে। রাজনৈতিক ভাবে মজলিশপুর এখন ভরা পদ্মবন। তার কান্ডারী রাজ্যের মন্ত্রী সুশান্ত চৌধুরী।
        শুক্রবার মজলিশপুরে অনুষ্ঠিত হয় নির্বাচনী সভা। এই সভায় সভায় প্রধানমন্ত্রীর আদর্শে অনুপ্রাণিত হয়ে সিপিআইএম দল ছেড়ে আসা ১১৭  পরিবারের ৪০৪ জন বিজেপিতে যোগ দিয়েছেন।নবাগতদের দলে বরণ করে নিয়েছেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। এদিনের জনসভায় মন্ত্রী সুশান্ত চৌধুরী তীব্র ভাষায় আক্রমণ করেন ইণ্ডিয়া জোটকে। তিনি বলেন, নির্বাচনে একদিকে ইণ্ডিয়া জোট।অপর দিকে এনডিএ। ইন্ডিয়া জোটে কারা আছে? মন্ত্রীর কথায় ইণ্ডিয়া জোটে আছে সমস্ত দেশ বিরোধী রাজনৈতিক দলগুলি। যারা দুবাই,আমেরিকা, পাকিস্থান ও চিনে বসে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


ইণ্ডিয়া জোটকে কটাক্ষ করে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, জন্মের আগেই ভেঙ্গে গিয়েছে ইণ্ডিয়া জোট। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস নেতা রাহুল গান্ধী সহ কেরলের সিপিআইএম নেতা সহ অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে সরব হন মন্ত্রী।

মন্ত্রী সুশান্ত চৌধুরী আক্ষেপ করে বলেন, অতীতে রাজ্যের প্রতিটি নির্বাচনের ফলাফল ঘোষণার পর মজলিশপুর বিধানসভা কেন্দ্রে বেছে বেছে  কংগ্রেসকর্মীদের বাড়িঘর জ্বালিয়ে দেওয়া হতো। তাদেরকে খুন করা হতো। আজ এই কংগ্রেস পুরনো দিনের অভিশপ্ত কথা ভুলে গিয়ে হাত মিলিয়েছে সিপিআইএমের সঙ্গে। এটা কংগ্রেস – সিপিআইএম উভয় রাজনৈতিক দলের লজ্জা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *