ডেস্ক রিপোর্টার,২৩জুন।।
“উপভোটের ফলাফল হবে ৪-০। বিরোধীরা একটি আসনও পাবে না। মানুষ ভোট দিয়েছে উৎসবের মেজাজে এবং চার কেন্দ্রেই ভোটাররা বিজেপির প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করবেন।” বললেন রাজ্যের তথ্য সংস্কৃতি দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরী।
বৃহস্পতিবার দুপুরে সস্ত্রীক মন্ত্রীর সুশান্ত চৌধুরী টাউন বড়দোয়ালী কেন্দ্রে ভোট দিতে এসে বলেন, “রাজ্যের চারটি কেন্দ্রে ভোট হচ্ছে উৎসবের মেজাজে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন কমিশন একশ শতাংশ সক্রিয় থাকে সুষ্ঠুভাবে ভোট করেছে।” উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, কংগ্রেস- সিপিএম একজোট হয়ে নানান প্রচার করছে। তাদের পায়ের নিচে জমি নেই। মিথ্যা প্রচার এখন তাদের সার। অবশ্যই রাজ্যের মানুষ এটা ভালো করেই জানেন।এই কারণেই তাদের ভোট দেবে না।
“নির্বাচনে কোন ঘটনা ঘটেনি, দেশে এমন কোন রাজ্য নেই।” বক্তব্যে যোগ করেছেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। প্রতিটি রাজ্যের নির্বাচনে কিছু না কিছু ঘটনা ঘটে থাকে। তবে এই রাজ্যে ছোটখাটো ঘটনাকে বড় করে দেখানো চেষ্টা করছে কংগ্রেস এবং সিপিএম। ঠিক এই ভাষায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরের ব্যাখ্যা দিয়েছেন রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *