স্পোর্টস ডেস্ক, ১ফেব্রুয়ারি।।
    পূর্বোত্তরের সেরা ত্রিপুরা বিশ্ববিদ্যালয়। বুধবার ফাইনালে ত্রিপুরা বিশ্ববিদ্যালয় ৫ রানে পরাজিত করে গুয়াহাটি বিশ্ববিদ্যালয়কে। অরুণাচল প্রদেশে রাজীব গান্ধী ইউনিভার্সিটিতে অনুষ্টিত হয় ফাইনাল ম্যাচটি। এদিন সকালে ত্রিপুরা বিশ্ববিদ্যালয় টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। তন্ময় দাসের দুরন্ত ব্যাটিং ত্রিপুরাকে বড় স্কোর গড়াতে মূখ্য ভূমিকা নেন। তন্ময় ৪১ বল খেলে ৫ টি বাউন্ডারি ও ২ টি ওভার বাউন্ডারির সাহায্যে ৫২ রান করেন।
   


এছাড়া ত্রিপুরা বিশ্ববিদ্যালযের পক্ষে বিপীন কুমার শর্মা ১১ বল খেলে ২ টি বাউন্ডারি ও ২ টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৬ (‌অপ:‌) এবং অর্কপ্রভ সিনহা ২৪ বল খেলে ২ টি বাউন্ডারি ও ১ টি ওভার বাউন্ডারির সাহায।এ ২৩ রান করেন। গুয়াহাটি বিশ্ববিদ্যালযের পক্ষে প্রছের চাংমাই ২৪ রানে এবং জয়দীপ সিং ৩১ রানে ২ টি করে উইকেট দখল করেন। জবাবে খেলতে নেমে ১৯.‌৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে গুয়াহাটি বিশ্ববিদ্যালয় ১৫১ রান করতে সক্ষম হয়।


দলের পক্ষে কোকিল কে গগই ১৮ বল খেলে ২ টি বাউন্ডারি ও ৩ টি ওভার বাউন্ডারির সাহায্যে ৩৪, গৌরব সইকিয়া ২৯ বল খেলে ৪ টি বাউন্ডারির সাহায্যে ২৭, জয়দীপ সিনহা ২৩ বল খেলে ১ টি বাউন্ডারি ও ১ টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৯ রান করেন। ত্রিপুরার অর্কজিৎ রায় একাই গুড়িয়ে দেন গুয়াহাটি বিশ্ববিদ্যালয়ের ক্রিকেটারদের।


তিনি ১৯ রান দিয়ে দখল করেন ৬ উইকেট। সঙ্গত:‌ কারনেই ম্যাচের সেরার পুরস্কার তঁার হাতে তুলে দেন উদ্যোক্তারা। পূর্বোত্তরের সেরা হওয়ায় ক্রিকেটারদের অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে মধু মানিক লোধ।‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *