ডেস্ক রিপোর্টার, ৩০জুলাই।।


   * নাম সঞ্জু নমঃ ।

*বাড়ী বিলোনিয়া ।

*রাজনৈতিক পরিচয়
_________________

@ বর্তমান দল: ভারতীয় জনতা পার্টি।
  
@ পদ : সহ – সভাপতি,যুবমোর্চা, দক্ষিণ জেলা।

@পূর্বের দল: সিপিআইএম।
  
@পদ : ফেউ নেতা

@পেশা: তোলাবাজ, নিগোসিয়েশন কারবারী।

।।নিগোসিয়েশন সংক্রান্ত পোস্ট।।

এই বায়োডাটা দক্ষিণ জেলার বিজেপির হোমরা চোমরা যুব নেতা সঞ্জু নমঃ’র। অবশ্যই  “জনতার মশাল” এই প্রতিবেদনে বিজেপির যুব নেতা সঞ্জু নমঃ – র পুরো ঠিকুজি তুলে  ধরবে। তার আগে সঞ্জু নমঃ যে একজন তোলাবাজ ও নিগোসিয়েশন কারবারী এই সমস্ত তথ্য,প্রমাণ তুলে ধরবে “জনতার মশাল”।
  বিজেপির দক্ষিণ জেলার তোলাবাজ জনবর্জিত নেতা সঞ্জু নম: একজন ঠিকাদারকে কিভাবে হুমকি দিয়েছেন। তোলাবাজ সঞ্জু নমঃ ঠিকাদার দিব্যেন্দু রায়কে হুমকি দিয়ে বলেছেন, নির্দিষ্ট সময়ের মধ্যে তাকে তোলার টাকা না দিলে কুকুরের মতো পিটিয়ে মারবে।

।।কাকের মতো নেতা সঞ্জুর আচরণ।।

সঞ্জু নম: নিজেকে ধোয়া তুলসী পাতা হিসাবে মানুষের কাছে প্রমাণ করার চেষ্টা করছেন।আসলে কাক যখন সাবান লুকিয়ে রাখে,তখন কাক মনে করে বিষয়টি কেউ দেখতে পায় নি।বাস্তবে সবাই কাকের কার্যকলাপ দেখছে স্বচোক্ষে।  বিজেপির তোলাবাজ নেতা সঞ্জুর অবস্থা অনুরূপ। ঠিক কাকের মত। নিগোসিয়েশন কারবারী সঞ্জু নমঃ হোয়াটস অ্যাপে ম্যাসেজের মাধ্যমে হুমকি দিয়ে বলছেন, ” ঋষ্যমুখে ডিডব্লিউএস – র কাজে কোনো ঠিকাদার যেন ড্রপ না করে। সঞ্জু ও তার সাগরেদরা সিদ্ধান্ত নিয়েছে কাদেরকে এই কাজ পাইয়ে দেবেন। কেউ তাদের সঙ্গে কথা না বলে ড্রপ করলে পরিণতি খুব খারাপ হবে।”

।।নারী দেহ লোভী নেতা সঞ্জু।।

বিজেপির তোলাবাজ নেতা সঞ্জু নমঃ নিজেকে কত বড় হনু ভাবেন? “জনতার মশাল” এই প্রতিবেদনে দাবি করেছিলো সঞ্জু নমঃ – র পূর্ণাঙ্গ বায়ো ডাটা তুলে ধরবে বলে।
         সঞ্জু নমঃ শুধু একজন তোলাবাজ, নিগো কারবারী নন। তার চরিত্রে অসংখ্য ফুটো। আবার সে-ই নাকি নেতৃত্ব দিচ্ছে যুব সমাজকে ছি: ছি:। সঞ্জু তো যুবনেতা নামে কলঙ্ক। এবং কলঙ্কিত করেছে গোটা যুব সমাজকে।অনেক আগেই সঞ্জুর চারিত্রিক স্খলন হয়েছে। দক্ষিন জেলার বিলোনিয়া শহরে পা রাখলেই মানুষের কানে ভেসে আসে সঞ্জু নমঃ – র চারিত্রিক স্খলনের নানান উপাখ্যান। বিলোনিয়ার মানুষ “জনতার মশাল” ও  JM 24 News – র কাছে তুলে ধরেছে সঞ্জু নমঃ- র চারিত্রিক স্খলনের রঙিন ক্যানভাস।
   বিলোনিয়া থেকে জনতার মশাল ও JM 24 News- র দপ্তরে  পাঠানো তথ্য অনুযায়ী, সঞ্জু একজন খুনি স্বামী।অভিযোগ সঞ্জু তার স্ত্রীকে হত্যা করেছে। বা আত্মহত্যার জন্য প্ররোচনা করেছে। অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে সঞ্জু নমঃ – র প্রথম স্ত্রীর। কেন এই ঘটনা? অভিযোগ, সঞ্জু তার মাতৃ তুল্য এক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ককে লিপ্ত ছিলো। স্ত্রী এসে দেখে ফেলে এই বীভৎস ঘটনা। তারপর সবইটাই ইতিহাস। সাক্ষী গোটা বিলোনিয়ার মানুষ।

আগুনে জ্বলছে সঞ্জুর স্ত্রী (প্রতীকী ছবি)


বিলোনিয়ার বিজেপির রন্ধন শালার খবর, সঞ্জু নমঃ তার নিকট আত্মীয় এক যুবতীকে অন্তঃসত্ত্বা করেছে। আজও এই যুবতী কোনো বিচার পায় নি। বিচারের আশায় দরজায় দরজায় ঘুরছে মেয়েটি। সঞ্জু বরাবর একজন নারী দেহ লোভী পুরুষ।এখনো বহু নারীর সঙ্গে তার সম্পর্ক। এবং বহু যুবতীর জীবন নষ্ট করেছে সঞ্জু। এসব তার সংসারে চলছে টানা অশান্তি। সঞ্জুর বিরুদ্ধে গোটা বিলোনিয়ার মানুষ তার এই সংক্রান্ত অপরাধের ঢালা খুলে বসে আছে।

অন্তঃসত্ত্বা যুবতী।(প্রতীকী ছবি)।

বিলোনিয়াতে বিজেপির একনিষ্ঠ কার্যকর্তা ছিলেন রাকু মালাকার। অভিযোগ সঞ্জু নমঃ তার বন্ধু স্থানীয় রাকু মালাকারের প্রেমিকার সঙ্গেও শারীরিক সম্পর্ক করে। এবং দিনের পর দিন বহু অন্তরঙ্গ মুহূর্তে কাটায়।এই ঘটনা জানতে পারে রাকু। এর পরই সঞ্জু নমঃ তার বন্ধু রাকুকে হত্যার পরিকল্পনা করে। ভয় ও অপমানের জ্বালায় রাকু বাধ্য হয়ে রাজ্যন্তরী হয়ে যায়। বর্তমানে রাকু আছে গুজরাটে। এখনও বহু নারীর সঙ্গে তার অবৈধ সম্পর্ক। অপরাধের লেখ চিত্রে সঞ্জু নমঃ – র অপরাধের পরিসংখ্যান অন্তহীন।
  দক্ষিণ জেলার  বিজেপির গুণধর যুব নেতা সঞ্জু নমঃ যে ধোয়া তুলসী পাতা নয়, বহু তথ্য,প্রমাণ দিয়ে তা প্রমাণ করে দিয়েছে জনতার মশাল ও JM 24 News। সম্প্রতি “জনতার মশাল” JM 24 News বিলোনিয়ার বিজেপির তোলাবাজ নেতাদের মুখ ও মুখোশ ধারাবাহিকভাবে উন্মোচন করেছিল। আর তাতেই আতে ঘা লাগে সঞ্জু নম:- র মত লম্পট নারী লোভী নেতার।

JM 24 News কে নিয়ে ফেসবুকে সঞ্জুর পোস্ট।।

শনিবার সাত সকালে  নারী দেহ সম্ভোগকারী নেতা সঞ্জু তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছিলো। সঞ্জু তার পোস্টে লিখেছেন, “Jm news এর মতো নিউজ চ্যানেলের জন্য আজ রাজ্যের বিভিন্ন মানুষের জীবন নষ্ট হচ্ছে। এরকম চ্যানেলদের অতি শীঘ্রই বন্ধ করা দরকার। আমি রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আপিল করছি এরকম নিউজ চ্যানেলদের বিরুদ্ধে খুব দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য।কোনরকম তথ্য, প্রমান ছাড়া যে কোন মানুষের সম্মান নিয়ে ছিনিমিনি করে এরকম নিউজ চ্যানেল ধিক্কার জানাই।”
     অবাক করার মতো বিষয়, সঞ্জু নমঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে এই পোস্ট দিয়ে কিছুক্ষণ পর ডিলেট করে নিয়েছেন।এবং এই পোস্টের স্ক্রিন শট দক্ষিণ জেলার যুব মোর্চার কার্যকর্তাদের মোবাইলে মোবাইলে পাঠিয়ে দিয়েছেন JM 24 News- র বিনা পয়সায় প্রচার করতে। সঞ্জু সৎ সাহস থাকলে পোস্টটি কেন নিজের ফেসবুক প্রোফাইলে রাখলেন না? আসলে “চোরের মন যে খিরা ক্ষেতে।”


সঞ্জু লিখেছেন, JM 24 News – র জন্য রাজ্যের মানুষের জীবন নষ্ঠ হচ্ছে।সঞ্জু ঠিক বলেছেন।কারণ দুর্নীতিবাজ, তোলাবাজ, নিগোসিয়েশন কারবারী, নারী দেহ ভক্ষণকারী নেতাদের কাছে JM 24 News এখন ত্রাস হয়ে উঠেছে। তাদের রাতের ঘুম উবে নিয়েছে JM 24। ছত্রখান হয়ে হচ্ছে দুর্নীতিবাজদের অবৈধ কারবারের জাল। তাদের পেটে ধরেছে কামড়। JM 24 – র তথ্য সমৃদ্ধ সম্প্রচারিত খবরের প্রভাবে যে কোনো সময় সঞ্জু নমঃ,রাজু নাথ, বাদল ভৌমিকদের মতো দক্ষিণ জেলার দুর্নীতিবাজ নেতাদের রাজনৈতিক চাকরি নট হয়ে যাবে। তাই JM 24-কে নিয়ে তাদের চোখে মুখে এতো আতঙ্ক।

।।সঞ্জুর অন্তহীন নারী সঙ্গ।।

সঞ্জু নমঃ রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন, JM 24 কে বন্ধ করে দেওয়ার জন্য।কেন? সঞ্জু বাবু তোমাদের পাপ গুলি জন সন্মুখে তুলে ধরেছে JM 24। তাই, নাকি। সাবধান সঞ্জু।JM 24কে বন্ধ করে দেওয়ার মতো দুঃসাহসিক কথা আরেক বার মুখে আনলে তোমার মুখে আমরা লাগিয়ে দেবো সেলো ট্যাব। ক্ষমতা থাকলে তোমার সমস্ত রাজনৈতিক শক্তিকে কাজে লাগিয়ে JM 24 Newsকে বন্ধ করে দাও। বাকিটা দেখে নেবে JM 24 কর্তৃপক্ষ।


অন্যথায় JM 24 News-ও তোমার মত হোমরা চোমরা নেতাকে নেংটি ইদুর বানিয়ে রাস্তায় ছেড়ে দেবে। সঞ্জু তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, JM 24 News মানুষের সম্মান নিয়ে ছিনিমিনি খেলে। আসলে তা নয়। তোলাবাজ,নারীর শরীর আস্বাদনকারী,জনবর্জিত নেতা সঞ্জুরা তো আগেই তাদের সন্মান সমাজের কাছে নিলাম করে দিয়েছেন।এখন সঞ্জুর সামাজিক সম্মান দেওলিয়া হয়ে গিয়েছে।সমাজের চোখে সঞ্জু ও তার সাগরেদদের সন্মানই নেই।



JM 24 কর্তৃপক্ষের প্রশ্ন, তাহলে আবার সঞ্জুর সন্মানহানী হবে কিভাবে? যাদের সম্মান আছে,তাদেরই তো সম্মানহানী হয়। কিন্তু যাদের সম্মানই নেই, তাদের সম্মানহানি হওয়া তো অপ্রাসঙ্গিক। তাই সাধু সাবধান। নয়তো সঞ্জু নমঃ – র মত দুর্নীতিবাজ নেতারা প্রতি রাতে ঘুমের মধ্যেও স্বপ্ন দেখবে JM 24 News কে। এবং জেগে উঠতে হবে বারবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *