তেলিয়ামুড়া ডেস্ক,১৫জুন।।
আসাম আগরতলা জাতীয় সড়কে চার গাড়ির সংঘর্ষে আহত তিন যাত্রী, ঘটনা বুধবার দুপুর নাগাদ তেলিয়ামুড়া থানাধীন পুলিনপুর এলাকায়।
জানা যায়,একটি যাত্রীবাহী বাস গাড়ি রাস্তার পাশে গাড়ি থামিয়ে যাত্রী নামানোর সময় হাওয়াইবাড়ি সি.এন.জি স্টেশন থেকে অপর আরো দুইটি গাড়ি সহ ওই দুইটি গাড়ির পেছনে থাকা আরেকটি গাড়ি পর পর এক একটি গাড়িতে ধাক্কা দেয় পেছন দিক থেকে। তাতে দুর্ঘটনাগ্রস্ত হয় এক-এক করে চারটি গাড়ি। যদিও এই দুর্ঘটনায় আহত হয় তিন যাত্রী। তবে বুধবার আসাম আগরতলা জাতীয় সড়কের পুলিনপুর এলাকায় ঘটে যেতে পারতো বড়োসড়ো পথদুর্ঘটনা।

।বিজ্ঞাপন।

পরবর্তীতে ঘটনাটি এলাকায় স্থানীয় লোকজন প্রত্যক্ষ করে তড়িঘড়ি আহতদের নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তবে এর মধ্যে প্রশান্ত সরকারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য আগরতলা জিবি হাসপাতালে প্রেরণ করে।
তবে আসাম আগরতলা জাতীয় সড়কের উপর এলাকায় পথ দুর্ঘটনার হিড়িক অব্যাহত রয়েছে। তবে তেলিয়ামুড়া ট্রাফিক ব্যাবস্থার দুর্বলতার কারণেই প্রতিনিয়ত ঘটে যাচ্ছে পথ দুর্ঘটনা, এদিকে যাত্রী বোঝাই বাস গুলো শহরের যত্রতত্র স্থানে দাঁড়িয়ে যানজটের সৃষ্টি করছে। ফলে প্রায়ই পথদুর্ঘটনা লেগে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *