ডেস্ক রিপোর্টার,২৯জুলাই:
রাজ্যে অবস্থানরত আই-পেকের সদস্যরা বৃহস্পতিবার দ্বারস্থ হতে পারে আদালতে।সেখানে করতে পারে আত্মসমর্পণ।এমনই খবর ঘুরাফেরা করছে খোদ তৃণমূল শিবিরের। বিপর্যয় মোকাবিলা আইন অনুযায়ী আই-পেকের সদস্যদের বিরুদ্ধে মামলা রুজু করেছে মহকুমা প্রশাসন। আই-পেকের সদস্যদের প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হয়েছে নোটিশ।আগামী ১লা আগস্ট আই-পেকের সদস্যদের পূর্ব থানাতে হাজির হওয়ার নির্দেশও দেওয়া হয়েছে।
প্রদেশ তৃণমূলের দাবি, আগামী ১লা আগস্ট তারা পুলিশের কাছে যাওয়ার আগে বৃহস্পতিবার তারা দ্বারস্থ হবে আদালতে। তৃণমূলের এই খবরের প্রেক্ষিতে বিজেপির পাল্টা দাবি, পুরো ঘটনা নাটক।তৃণমূল কংগ্রেস ও আই-পেকের টিমের সদস্যরা আদালতে গিয়ে আরেক প্রস্থ নাটক করতে চাইছে।এবং আদালত চত্বর সহ শহরের আইন-শৃঙ্খলা অবনতি করার জন্য আই-পেকের টিমকে নিয়ে তৃণমূল নেতৃত্ব নাটকের স্ক্রিপ্ট রচনা করবে।এই মুহূর্তে বাংলার দুই মন্ত্রী ও এক নেতা অবস্থান করছে আগরতলায়।বৃহস্পতিবার দুপুরে রাজ্যে আসবেন তৃণমূলের রাজ্য সভার সাংসদ ডেকের ও দলের মহিলা বিগ্রেডের সভাপতি কাকলি ঘোষ দস্তিদার।শুক্রবার আগরতলায় আসবেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।
তৃণমূল নেতৃত্ব চাইছে এই ইস্যুটি জিইয়ে রেখে রাজ্যের বিজেপি সরকার ও শাসক দলকে চাপে ফেলার জন্য।এই কারণেই আই-পেকের টিমকে নিয়ে আদালতে দ্বারস্থ হয়ে নিজেদের আরো প্রচারের আলোতে আনার চেষ্টা করছে তৃণমূল কংগ্রেস।এবং জনমনে নিজেদের ভীত আরো শক্ত করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *