তেলিয়িমুড়া ডেস্ক,১৭ অক্টোবর।।
রাতের অন্ধকারে দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত মা ও ছেলে। নিজেদের প্রাণ বাঁচাতে রাতভর আশ্রয় নিল বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে। এই ঘটনা কল্যাণপুর প্রমোদনগরের উত্তরপাড়া এলাকায়। অপরাধ গোটা পরিবার বিজেপি’র বিধায়ক সুদীপ রায় বর্মনের অনুগামী।
গ্রামবাসীদের বক্তব্য, এলাকার বাসিন্দা পেশায় গাড়ির চালক পূর্ণ মজুমদার। তিনি “বন্ধুর নাম সুদীপ” নামক সংস্থার একনিষ্ঠ সদস্য। বিধায়ক সুদীপ রায় বর্মনের অনুগামী হওয়ায় বর্তমান বিতর্কিত সময়ে বন্ধুর নাম সুদীপ নামক সংস্থার বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করে থাকেন পূর্ণ।অভিযোগ, “বন্ধুর নাম সুদীপ” সংস্থার সমর্থক হওয়ার সুবাদে সংশ্লিষ্ট এলাকার জনাকয়েক দুষ্কৃতিকারীর চক্ষুশূল হয়ে পড়েন পূর্ণ মজুমদার।
পূর্ণ মজুমদারের অভিযোগ, শনিবার রাতে প্রতিমা নিরঞ্জন শেষ করে স্থানীয় ক্লাবের একাংশ যুবক নেশাগ্রস্ত অবস্থায় পূর্ণ মজুমদারের বাড়িতে ঢুকে বর্বরোচিত হামলা চালায়। পূর্ণ মজুমদারকে বাঁচাতে গিয়ে তার মা মিলন মজুমদার গুরুতর আঘাতপ্রাপ্ত হন। দুস্কৃতিরা তার মার উপর হাত চালায়।
পরবর্তী সময়ে নিজেদের প্রাণ বাঁচাতে পূর্ণ মজুমদার ও তার মা বাড়ির পার্শ্ববর্তী জঙ্গলে আশ্রয় নিতে বাধ্য হয়। রাতভর তাদের জঙ্গলে কাটাতে হয়। ভীত সন্ত্রস্ত হয়ে রবিবার সকালে তারা তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে ছুটে আসেন চিকিৎসার জন্য। হাসপাতালে শুরু হয় তাদের চিকিৎসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *