ডেস্ক রিপোর্টার,৯এপ্রিল।।
বাংলায় গিয়ে ভোট প্রচার করলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। আসানসোল লোকসভা আসনে উপনির্বাচনে বিজেপি’র প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে রোড-শো করেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন বঙ্গ বিজেপি’র সভাপতি সুকান্ত মজুমদার। রানীগঞ্জেও বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে রোড-শো করেন মুখ্যমন্ত্রী। রোড-শো শেষে প্রার্থী অগ্নিমিত্রা পালের সঙ্গে উপভোটের কৌশল নিয়ে আলোচনা করেন মুখ্যমন্ত্রী।

আসানসোল লোকসভা আসনের উপভোটে বিজেপি’র প্রার্থীর প্রচারে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের উপস্থিতি রাজনৈতিক ভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। বিপ্লব কুমার দেবকে বাংলার ভোট প্রচারে আগেও নিয়ে গিয়েছিলো বিজেপি’র সর্বভারতীয় নেতৃত্ব। বিপ্লব কুমার দেবই বিজেপি’র একমাত্র বাঙালি মুখ্যমন্ত্রী।স্বাভাবিক ভাবেই বাংলায় বিপ্লব কুমার দেবকে দিয়ে ভোট প্রচার করিয়ে অতিরিক্ত মাইলেজ পাইতে চায় বিজেপি নেতৃত্ব।

বাংলার আসানসোল,রানীগঞ্জে ভোট প্রচারে গিয়ে ব্যাপক সাড়া পেয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। মুখ্যমন্ত্রী এই সংক্রান্ত ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন, “পশ্চিমবঙ্গের আসানসোল লোকসভা আসনের উপ-নির্বাচনে ভারতীয় জনতা পার্টি মনোনীনিত প্রার্থী শ্রীমতি অগ্নিমিত্রা পালের সমর্থনে এক রোড শোতে অংশগ্রহণ করি। রোড শোতে আগত কার্যকর্তাগণ ও সমর্থকদের উৎসাহ দেখে আমি নিশ্চিত যে আসন্ন উপ-নির্বাচনে এখানে বিজেপি দারুন ফলাফল করবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *