ডেস্ক রিপোর্টার,১৬মে।।
“রাজ্য মন্ত্রিসভার প্রত্যেক সদস্যকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন । আমি আশাবাদী মন্ত্রিসভার প্রত্যেক সদস্যের সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদিজীর সবকা সাথ সবকা বিকাশের মন্ত্রকে পাথেয় করে রাজ্যের বিকাশমুখী সরকারকে এগিয়ে নিয়ে যেতে পারবো।” বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী ডা:মানিক সাহা। সোমবার রাজ্য মন্ত্রিসভার সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠানের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি একথা বলেন।রাজ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি মন্ত্রিসভার অন্যান্য সদস্য-সদস্যাদের সহযোগিতা চেয়েছেন।

সোমবার সকালে মুখ্যমন্ত্রী মানিক সাহা প্রথমে তাঁর প্রয়াত পিতা মাখন লাল সাহার প্রতিকৃতিতে মাল্যদান এবং আশির্বাদ প্রার্থনা করেন। “সব সময় নিজেকে মানুষের সেবায় নিয়োজিত করতে পারেন,এটাই প্রার্থনা করেছেন প্রয়াত পিতার কাছে।”

এরপর মুখ্যমন্ত্রী ছুটে যান সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের মা মীনা রানী দেবের কাছে। মাতৃতুল্য মীনা দেবীর কাছ থেকে আশির্বাদ গ্রহণ করেন। মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা সোশ্যাল মিডিয়ায় বলেন,” উনি(মীনা রানী দেব) সব সময় আমায় নিজের সন্তানের মতো আদর স্নেহ এবং ভালোবাসা দিয়েছেন । ওনার স্নেহ ও মমতার পরশে অভিভূত হই । ঈশ্বরের নিকট ওনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করি।”

এদিন বুদ্ধ পূর্ণিমার পূর্ণলগ্নে মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা সমস্ত রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।এই পবিত্র দিনে তিনি সকলের সুখ, শান্তি এবং সমৃদ্ধি কামনা করেছেন গৌতম বুদ্ধের কাছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংক্রান্ত পোস্ট দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী ডা:মানিক সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *