ডেস্ক রিপোর্টার,৩০মে।।
“বিজেপি কেন মুখ্যমন্ত্রীর পদ থেকে বিপ্লব কুমার দেবকে পরিবর্তন করেছে? একজন মুখ্যমন্ত্রী দিয়ে পাঁচ বছর চালাতে পারেনি বিজেপি। আর তাতেই প্রমাণিত হলো বিজেপি ব্যর্থ।” বললেন সর্বভারতীয় তৃণমূল নেতা কুনাল ঘোষ। সোমবার তৃণমূল কংগ্রেসের আগরতলা ক্যাম্প অফিসে সাংবাদিক বৈঠক করে একথা বলেন তিনি।
কুনাল ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী পদে শুধু মুখ পরিবর্তন করা হয়েছে। কঙ্কাল একেই। মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে।এই কারণেই মুখ্যমন্ত্রীকে সরিয়ে সরকারের ব্যর্থতা প্রমান করেছে বিজেপি। কুণালের বক্তব্য, বিজেপি’র উচিত মুখ্যমন্ত্রী পরিবর্তনের কারণ রাজ্যের মানুষকে জানানো।
তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় এই নেতা বলেন, বাংলার মমতার সরকারের সমস্ত স্কিম রাজ্যে আনতে চাইছে তৃণমূল।তাতে লাভবান হবে রাজ্যের সমস্ত অংশের মানুষ।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক বলেন, ” ডা:মানিক সাহা মুখ্যমন্ত্রী হয়েই রাজ্যের আইন-শৃঙ্খলার কথা বলেছেন। মানিক বাবুর বক্তব্য থেকে প্রমাণিত রাজ্যের আইন-শৃঙ্খলা ভালো নেই। তিনি আন্তরিক হলে অবশ্যই রাজ্যে ফিরে আসবে সুষ্ঠ আইন-শৃঙ্খলা।সুবল ভৌমিক বিভিন্ন দৃষ্টান্ত টেনে বলেন, বিজেপি কোনো সংসদীয় রাজনীতির রীতি নীতি মনে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *