আগরতলা,৩০মে।।
ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস বুধবার টুইট করে বলেছে, “মাননীয় মুখ্যমন্ত্রী @DrManikSaha2-এর পরে, মাননীয় প্রধানমন্ত্রী @narendramodi এখন ত্রিপুরাবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। প্রধানমন্ত্রী এমসিসি লঙ্ঘন করে আগরতলায় বিভিন্ন প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে আলোচনা সভার আয়োজন করেছেন। @ceotripura অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করুন!”

সূত্র মারফত জানা গেছে, দেশের প্রধানমন্ত্রী মঙ্গলবার সকাল ১১টায় কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের দ্বারা ত্রিপুরা রাজ্যের সুবিধাভোগীদের সঙ্গে ভার্চুয়াল সভা করবেন। এর আগেও গত শনিবার, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী দলের এবং প্রশাসনিক কাজের জন্য ধলাই ও উত্তর ত্রিপুরা রাজ্যে সফরে বেড়িয়েছিলেন

রাজ্যে ৪টি আসনে উপনির্বাচন ঘোষিত হওয়ার পর মডেল কোড অফ কন্ডাক্ট কার্যকর হয়েছে। এমসিসি কার্যকর হওয়ার পর, বিধি অনুযায়ী, কী করে রাজ্যের মুখ্যমন্ত্রী সরকারি যানবাহন বা সরকারি ব্যবস্থা, দলীয় কাজে ব্যবহার করতে পারেন? রাজ্যের মুখ্যমন্ত্রী শুধু না দেশের প্রধানমন্ত্রী ও এই ধরনের কার্যকলাপ করবেন বলে জানা গিয়েছে। এর বিরুদ্ধে, ত্রিপুরার প্রধান নির্বাচন আধিকারিকের পদক্ষেপ উচিত। রাজ্যের সাধারণ মানুষ বিচার করুক যে দেশের আইন শৃঙ্খলার কি পরিস্থিতি এসে দাঁড়িয়েছে। বিজেপি শাসিত রাজ্য বলে সবকিছু সম্ভব, যে তারা ভারতীয় আইন শৃঙ্খলার অমান্য করবে?এক প্রেস বিবৃতিতে এমটাই দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *