ডেস্ক রিপোর্টার,২৮ ডিসেম্বর।।
আগামী ১লা জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্যাম সুন্দর কোং-র “শুভ বিবাহ উৎসব”। এই উৎসব চলবে আগামী ৩১জানুয়ারি পর্যন্ত।সোমবার আগরতলার মানিক্য এনক্লেভ শ্যাম সুন্দর কোং-র “শুভ বিবাহ অনুষ্ঠান’র” ঘোষণা দিয়েছেন সংস্থার দুই কর্ণধার রূপক সাহা ও অর্পিতা সাহা।
নতুন বছরের প্রথম দিন থেকে শুভ বিবাহ উৎসবের অফার চলবে শ্যাম সুন্দরের আগরতলা শো-রুমে। তাছাড়া রাজ্যের খোয়াই,ধর্মনগর ও উদয়পুরে থাকবে শুভ বিবাহ অনুষ্ঠানের অফার।বাদ থাকবে না শ্যাম সুন্দরের কলকাতার শো-রুম গুলিও। কলকাতার গাড়িয়াহাট,বেহেলা ও বারাসত’র শো-রুমেও চলবে শুভ বিবাহ অনুষ্ঠানের অফার।
এদিন শুভ বিবাহ উৎসবের সূচনা লগ্নে শ্যাম সুন্দর কোং-র কর্ণধার অর্পিতা সাহা জানান,” সব সময় আমরা ঐতিহ্যময় ভারতীয় বিবাহের রোমান্সের দিকটি তুলে ধরছি আমাদের বিজ্ঞাপনী প্রচারের মাধ্যমে। মানুষের কাছে তুলে ধরছি নানান অনুভূতি জড়ানো বিয়ের গয়না।আসলে বিয়ে আমাদের সাত্তার গভীরতর রূপটি উন্মোচন করে।তাই তো এতো স্পেশাল।”
শ্যাম সুন্দর কোং-র অপর কর্ণধার রূপক সাহা জানিয়েছেন,”আমাদের নিজস্ব কায়দায় উদযাপিত শুভ বিবাহ উৎসবের সূচনা হয়েছিল ২০০৯ সালে,আগরতলা শো-রুমে।তারপর কলকাতার বহু অভিজাত হাউসিং সোসাইটি ও বিভিন্ন ক্লাবে উদযাপনের পর আজ এটা বাৎসরিক উৎসবে পরিণত হয়েছে।এই কারণেই প্রিভিউতে উপস্থাপিত করা হয়েছে সদ্য নির্বাচিত শারদ সুন্দরী-২১-র বিজয়িনীদের এবং ক্রেতাদের জন্য প্রমোশনের মধ্যে থাকছে অনেক আকর্ষণীয় লাকি ড্র অফার।
শ্যাম সুন্দর কোং-র এবছরের শুভ বিবাহ অনুষ্ঠানে থাকছে হীরা ও সোনার নতুন ডিজাইনের গয়না। হীরা ও সোনার গয়নাতে মজুরিতে ৪০শতাংশ ছাড়। দুবাই ও আবুধাবিতে হানিমুনের সুযোগ।এই ঘোষণা দিয়েছেন সংস্থার কর্মধাররা। আগরতলার মানিক্য এনক্লেভ শ্যাম সুন্দর কোং-র “শুভ বিবাহ অনুষ্ঠানে উপস্থিত লোকজন দারুন ভাবে উপভোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *