আগরতলা।।
    গত ২৬ ডিসেম্বর শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আগরতলা প্রেসক্লাবে আয়োজন করেছিল ‘কংগ্রাচুলেসন্স অ্যান্ড সেলিব্রেসন্স’ শীর্ষক অনুষ্ঠান । যা সত্যিই এই উৎসবের মরসুমের এক শুভ সমাপ্তি বলা যায়।
   ‘কংগ্রাচুলেসন্স অ্যান্ড সেলিব্রেসন্স’ হল সংস্থার এক বার্ষিক আয়োজন। উৎসবের মরসুমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স থেকে ‘শারদীয়া স্বর্ণ সম্ভার’ এবং ‘চমক ভরা ধনতেরাস’-এ যে সব গ্রাহকরা গয়না কিনেছেন তাঁদের মধ্যে থেকে ভাগ্যবান বিজয়ীদের বেছে নিয়ে এই অনুষ্ঠানে মেগা ড্র পুরস্কার দেওয়া হয়।
   গত নভেম্বর মাসে ত্রিপুরা এবং কলকাতায় শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ৭টি শোরুমে উৎসবের মরসুম শেষের  লাকি ড্রয়ের মাধ্যমে বাছাই করা হয়েছিল মেগা ড্র-এর বিজয়ী দের।
    এই বছর, ভাগ্যবান বিজয়ীরা হলেন  বাপন দেব (কুপন # K1121) যিনি একটি ডিজায়ার গাড়ি জিতে নিয়েছেন। এছাড়া  গায়ত্রী সাহা (কুপন # J1740) এবং  মাধুরী চক্রবর্তী (কুপন # F1208) ২টি স্কুটি জিতেছেন। বছর শেষে পুরস্কার হিসেবে লাকি ড্র তে জেতা এই গাড়ি আর স্কুটিগুলি তাদের কাছে বিশেষ আনন্দ আর একরাশ খুশি বয়ে নিয়ে এসেছে।  প্রত্যেকের কথাতে তাদের আনন্দ ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের উন্নত পরিসেবা ও চমকে ভরা আয়োজনের কথা বার বার উঠে এসেছে ।

“এই বছর, বর্ষ শেষের এই চমক আরো বিশেষভাবে আমাদের কাছে ধরা দিয়েছে । কারণ এটি  ‘স্বর্ণ সম্ভার’-এর ২০তম সংস্করণ,  একইসঙ্গে ‘চমক ভরI ধনতেরাস’-এর ১৭তম বর্ষের সংস্করণের শেষ পর্যায়ের উৎযাপন।” – বলেছেন  শ্যাম সুন্দর  কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা। তিনি আরো বলেন, “আমাদের এই  যাত্রায় এটা একটা  উল্লেখযোগ্য মাইলফলক। সাফল্যের সঙ্গে এই মাইলস্টোন ছুঁতে পারার মতো আনন্দ আর কোনো কিছুতে হতে পারে না।”
শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা বলেন, “ভাগ্যবান বিজয়ীদের হাতে গাড়ি এবং স্কুটি তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একইসঙ্গে বিজয়ীদের আরো সৌভাগ্য কামনা করছি। ত্রিপুরা এবং কলকাতা জুড়ে এই প্রতিষ্ঠানের গ্রাহক-বন্ধুদের ধন্যবাদ জানাতে আমরাএই উদ্যোগ নিয়েছি। কারণ, গ্রাহকরা যেভাবে উৎসবের মরসুমের এই বিশেষ আয়োজনে সাড়া  দিয়েছেন, অংশ নিয়েছেন তা এক কথায় অভূতপূর্ব। একইসঙ্গে এই প্রতিষ্ঠানের তরফে আমরা ফের আশ্বস্ত করছি আগামী দিনে ভালো পরিষেবা,  গুণগতমান আর ন্যায্য মূল্য হিসেবে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করার জন্য আমরা সবসময় তাঁদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ থাকবো। আমরা কথা দিচ্ছি আগামী বছর বিবাহ আর উৎসবের মরসুম আমরা আরো আনন্দের সঙ্গে উৎযাপন করব।”এক আনন্দ ঘন পরিবেশে ভবিষ্যতের আরও উন্নত পারিসেবা দেবার আশ্বাস এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পারিসমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *