ডেস্ক রিপোর্টার:১০ সেপ্টেম্বর।।
“প্লিজ, সিপিআইএমকে একটিও ভোট দেবেন না।অতিরিক্ত অক্সিজেন দেবেন না বিজেপিকে। বলেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সম্পাদক কুণাল ঘোষ।শুক্রবার শহরের বনমালীপুর তৃণমূলের স্থায়ী অফিসে সাংবাদিক বৈঠক করে একথা বলেন তিনি।
রাজ্যের ভোটারদের উদ্দেশ্যে কুণাল ঘোষ বলেন, বিজেপি ও সিপিআইএম উভয় দল সন্ত্রাস করে ঠিক আছে।সন্ত্রাস তাদের সহজাত বৈশিষ্ট্য।শুধুমাত্র তৃণমূল কংগ্রেস উন্নয়নের স্বার্থে কাজ করে।গোটা বাংলায় তৃণমূল উন্নয়নের স্বার্থে কাজ করেছে।তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে মানুষ ফের ক্ষমতায় এনেছে।ত্রিপুরাতেও তৃণমূল কংগ্রেস উন্নয়নের স্বার্থেই কাজ করবে।বিগত ২৫ বছরে বামেরা এই রাজ্যটিকে শেষ করে দিয়েছে।বাদবাকি যা ছিলো, তা বিজেপি ধুলোয় মিশিয়ে দিয়েছে।
তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সম্পাদক কুণাল ঘোষ এই যুক্তি দেখিয়ে রাজ্যে ভোটারদের উদ্দেশ্যে বলেন, সিপিআইএমকে ভোট দেবেন না।প্রয়োজনে কমিউনিস্ট পার্টি করুন।কিন্তু নির্বাচনের সময় তৃণমূলকেই ভোট দেবেন। কুণাল ঘোষের এই বক্তব্যের প্রেক্ষিতে এখনো সিপিআইএম’র পক্ষ থেকে পাল্টা কোনো বিবৃতিতে দেওয়া হয়নি।
রাজনীতিকরা বলছেন, এটা বাস্তব সিপিআইএমকে ভাঙতে না পারলে এই রাজ্যের তৃণমূলের পক্ষে বিশেষ কিছু করা অসম্ভব।এই বিষয়টি বিলক্ষণ বুঝতে পেরেছেন তৃণমূল নেতৃত্ব।তাই এখন সিপিআইএম’র ঘর ভাঙার জন্য উঠে পড়ে লেগেছে তৃণমূল।এবং সরাসরি বলছেন সিপিআইএমকে ভোট না দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *