ডেস্ক রিপোর্টার,১৬ এপ্রিল।।
          ভোটের মুখে রাজ্যে সাম্প্রদায়িক উত্তেজনা ছাড়ানোর চেষ্টা দুষ্কৃতীদের।চুড়াইবাড়ি কালাচাঁন পাড়াতে  গো – মাতার রক্তাক্ত মাথা।তাও আবার হিন্দু বাড়ি’র সদর রাস্তায়।রাতের আধারে দুষ্কৃতীরা
এই ঘটনা সংঘটিত করেছে।।রহস্য উন্মোচনের জন্য সিট গঠন করেছে উত্তর জেলা পুলিশ।
      চুড়াইবাড়ি থানার কালাচান পাড়া। এই পাড়াতে হিন্দু ও সংখ্যালঘুদের মিশ্র বসতি। পাড়ার বাসিন্দা দেবু দে। কে বা কারা রাতের আধারে সম্প্রদায়িক উত্তেজনা ছাড়ানোর জন্য দেবু দে ‘ র বাড়ির সদর রাস্তার সামনে গো – মাতার মস্তকের কাটা অংশ ফেলে। ঘটনার সময়ে বাড়িতে ছিলেন দেবু দে’র মেয়ে।তিনি রাত স্বামীর সঙ্গে মোবাইলে কথায় ব্যস্ত ছিলেন।


এমন সময় বাড়ির সদর রাস্তায় একটি শব্দ পান। সঙ্গে সঙ্গেই তিনি বেরিয়ে আসেন ঘর থেকে।তখন তার নজরে পড়ে কোন এক ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে।মুহূর্তেই দুষ্কৃতির রাতের আধারের সঙ্গে মিশিয়ে যায়।জানিয়েছেন, বাড়ির মালিক দেবু দে।


খবর পেয়ে অকুস্থলে ছুটে এসেছিলের উত্তর জেলার এসপি ভানু পদ চক্রবর্তী। তিনি ঘটনা স্বীকার করে এলাকায় শান্তি সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়েছেন।


এসপি ভানু পদ চক্রবর্তীর বক্তব্য, বিষয়টি স্পর্শ কাতর। এই ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে গঠন করা হয়েছে, বিশেষ তদন্ত কারী দল বা সিট।ভোটের মুখে এই ঘটনা কেন্দ্র করে থম থমে পরিবেশ বিরাজ করছে গোটা এলাকায়। আশঙ্কার প্রহর গুনছে স্থানীয় লোকজন। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তা বাহিনী। শক্ত হাতে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *