ডেস্ক রিপোর্টার, ১৬ এপ্রিল।।
               লোকসভা ভোটের মুখে বলিউডের
ভাইজান সলমন খানের বাড়িতে গুলি।আতঙ্ক ছড়িয়েছে মুম্বইয়ের বান্দ্রাতে।এই  ঘটনায় পুলিশ দুই
যুবককে গ্রেফতার করেছে। ধৃত তদের নাম ভিকি গুপ্তা ও সাগর পাল।দুই যুবকই বিহারের
চম্পারণের বাসিন্দা।গুজরাটের ভূজ থেকে তাদের
গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।
          ঘটনা গত ১৪ এপ্রিল । মুম্বইয়ের বান্দ্রায় একটি বিলাস বহুল অ্য়াপার্টমেন্টে  থাকেন বলিউড সুপারস্টার সলমন খান। বাইকে সওয়ার দুই দুষ্কৃতী এই অ্য়াপার্টমেন্টের সামনে এসেই গুলি চালায়। অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। ঘটনার পর ছুটে আসে বান্দ্রা থানার পুলিশ। রুজু করে মামলা। মামলার তদন্ত ভার বর্তায় মুম্বাই ক্রাইম ব্রঞ্চের উপর।


মুম্বাই পুলিশ তদন্তে নেমে প্রথমে দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী, মুম্বাই পুলিশ জানতে পারে সলমনের গুলি কান্ডের দুই কুশীলবের নাম। তাদেরকে গ্রেফতারের জন্য জাল বিস্তার করে মুম্বাই পুলিশ।


আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করে অনুসন্ধানকারী পুলিশ জানতে পারে সলমনের বাড়িতে গুলি করা দুই যুবক অবস্থান করছে গুজরাটের ভুজ এলাকায়। মুম্বাই পুলিশের বিশেষ টিম গুজরাটে গিয়ে সেই রাজ্যের পুলিশের সহযোগিতায় গুলি কাণ্ডে জড়িত দুই যুবক ভিকি গুপ্তা ও সাগর পালকে গ্রেফতার করে।


মুম্বাই পুলিশ জানিয়েছে, বিহারের চম্পারণের বাসিন্দা ধৃত ভিকি গুপ্তা ও সাগর পাল শুটার হিসাবে কুখ্যাত। তাঁদের বিরুদ্ধে ছিনতাই, চুরির মত একাধিক অপরাধের অভিযোগ রয়েছে।
   গুলি কাণ্ডের ঘটনার খবর পেয়ে ভাইজানের সঙ্গে ফোনে কথা বলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। তিনি সলমনের  নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে বলেছিলেন মুম্বইয়ের পুলিশ কমিশনারকে।


২০২২ সাল থেকেই সলমন ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার ঘেরাটোপে থাকেন। কারণ একটাই, লরেন্স বিষ্ণোই গ্যাং। যেখান থেকে বারবার সলমনের কাছে হুমকি আসে। এই ঘটনার পর লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের নামও উঠে আসে ।আনমোল বিষ্ণোই সলমনের বাড়ির বাইরে গুলি চালানোর দায় স্বীকারও করে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *