বাদল ভৌমিক (সাদা শার্ট), রাজু নাথ (নীল গেঞ্জি)

ডেস্ক রিপোর্টার,১২ জানুয়ারী।।
         JM 24কে (জনতার মশাল – র নিউজ চ্যানেল)নিয়ে আতঙ্কের প্রাহর গুনছে ঋষ্যমুখ মণ্ডলের বিজেপির তোলাবাজ গোষ্ঠী।  আজও তারা রাতে ঘুমের মধ্যে স্বপ্ন দেখেন JM 24কে। তাই আতঙ্ক থেকে ঋষ্যমুখ মণ্ডলের তোলাবাজ নেতা বাদল ভৌমিক সুর চড়া করে বলছেন, “তাদের গুন্ডাগিরির ভিডিও ফুটেজ JM 24কে দেওয়ার জন্য তোলা হচ্ছে কিনা?” এই ভিডিও এখন ভাইরাল। JM 24 অর্থাৎ জনতার মশালকে নিয়ে বিলোনিয়ার এতো আতঙ্ক কেন?


দক্ষিণ জেলার বিলোনিয়া, ঋষ্যমুখ  দুইটি মণ্ডলে বিজেপির তোলাবাজ নেতাদের দাপটে মানুষ এক সময় দিশেহারা হয়ে উঠেছিলো। ঠিকাদাররা ভয়ে সিটিয়ে গিয়েছিলেন। তারা বন্ধ করে দিয়েছিলো উন্নয়ন মূলক কাজকর্ম। প্রকাশ্যে  ঠিকাদারদের হুমকি – হুজ্তি ছিলো নিত্য দিনের ঘটনা। প্রতিবাদ করলেই নামে আসতো পাল্টা হামলা – হুজ্জুতি।প্রকাশ্যে খুনের হুমকি।মানুষ পুলিশের কাছে গিয়েও কোনও বিচার পেতো না।কারণ বিজেপির বাহুবলী নেতা বাদল, রাজু, সঞ্জু , নকুল, বিশ্বজিৎদের দাপটে নিশ্চুপ থাকতো বিলোনিয়ার বীরপুঙ্গব পুলিশও। সর্বোপরি দক্ষিন জেলা পুলিশ প্রশাসন।বিলোনিয়ার বিজেপির তোলাবাজ নেতাদের দাপটে পুলিশ যখন মুখে সেলুটব লাগিয়ে রেখেছিল, তখনই মানুষের প্রতিবাদের ভাষা হয়ে সামনে বুক চিতিয়ে দাঁড়িয়ে ছিল “JM 24 News”(নিউজ চ্যানেল) ও “জনতার মশাল” (নিউজ পোর্টাল)।


বিলোনিয়া , ঋষ্যমুখ মণ্ডলের বিজেপির তোলাবাজ নেতাদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল “JM 24” ও  “জনতার মশাল “News। বাদল ভৌমিক, রাজু নাথ, সঞ্জু নম:, বিশ্বজিৎ মিত্র, রাজীব পাল ও নকুল পালদের অসামাজিক কার্যকলাপের পর্দা  ধারাবাহিক ভাবে ফাঁস করেছিলো এই দুই নিউজ সংস্থা। জন সন্মুখে তোলে ধরেছিল বাহুবলী নেতাদের নিগোসিয়েশন কারবারের অন্তর্কথা। আর তাতেই  JM 24 নিয়ে আতে ঘা লাগে বিলোনিয়া মহকুমার বিজেপির বাহুবলী নেতাদের। তাদের কাছে JM 24 আতঙ্কের কারণ হয়ে উঠেছিল।বাদল ভৌমিক, রাজু নাথ, সঞ্জু নম:, রাজীব পাল, নকুল পাল, বিশ্বজিৎ মিত্ররা দিবা – রাতে JM 24- কে নিয়ে দেখছেন দুঃস্বপ্ন। তারই বহিঃ প্রকাশ ঘটিয়েছেন গোটা চক্রের মধ্য মুনি বাদল ভৌমিক। তিনি ঋষ্যমুখ মণ্ডলের সহ – সভাপতি। তার দাদা বিলোনিয়া পুর সভার হেভিওয়েট কাউন্সিলর।


সম্প্রতি বাদল – রাজু ঋষ্যমুখ মণ্ডলে তোলাবাজির জন্য বেরিয়েছিল। তখনই তোলাবাজির স্থলে সাধারণ মানুষ তাদের ভিডিও যখন মোবাইলে ধারণ করছিল, তখনই ক্ষেপে যান বিজেপির তোলাবাজ বাদল। তার সঙ্গী রাজু নাথও। ক্ষেপে গিয়ে বাদল বারবার তার মুখে  JM 24 – র নাম জপ করতে থাকেন। এবং এই ভিডিও JM 24কে দেওয়া হবে কিনা তা বারবার জানতে চান। এটা থেকে স্পস্ট  রাতে বিজেপির তোলাবাজদের সুন্দর স্বপ্নেও তাড়া করছে JM 24- র আতঙ্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *