ডেস্ক রিপোর্টা,৯সেপ্টেম্বর।।
কাঁঠালিয়া-উদয়পুর ও আগরতলায় বিজেপি’র হিংসার প্রতিবাদে গর্জে উঠেছে বিরোধী দল সিপিআইএম। বামেদের অভিযোগ রাজ্যের সব জায়গাতেই বিরোধীদের সাঁড়াশি আক্রমণ করছে শাসক দল বিজেপি। সংবাদ মাধ্যমের উপর আক্রমণের ঘটনা নিয়েও সরব বামেরা। বিজেপির হিংসার প্রতিবাদে বৃহস্পতিবার রাজপথে মিছিল বের করে সিপিআইএম। মিছিলের অগ্রভাগে ছিলেন দলের প্রথম সারির নেতৃত্ব।মূলত সিপিআইএম’র পশ্চিম জেলা কমিটির পক্ষ থেকে প্রতিবাদ মিছিল বের করা হয়।
সিপিআইএম’র পশ্চিম জেলা কমিটির অফিস থেকে বের হয় মিছিল।শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে বামেদের লাল মিছিল। সিপিআইএম নেতা পবিত্র কর, তির্যক ভাষায় আক্রমন করেন বিজেপিকে।সংবাদ পত্রের উপর আক্রমণের ঘটনার তীব্র নিন্দা জানান তিনি।পবিত্র কর বলেন,”গোটা দেশে এই ধরণের ঘটনা বিরল।বিজেপি রাজ্যের সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের টুঁটি চেপে ধরছে।
বাম নেতৃত্বের অভিযোগ, গোটা রাজ্যে হিংসা শুরু করেছে বিজেপি।বিজেপি নেতৃত্ব ভাবছে ভয় দেখালো মানুষ পিছু হটবে।বাস্তবে তা নয়।বিজেপি এখন রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে।তাই সিপিআইএম’র লোকজনকে আক্রমণ করছে।বিভিন্ন জায়গায় ভাঙছে সিপিআইএম’র কার্যালয়। বিজেপি নেতৃত্ব বুঝে গেছেন তাদের পায়ের তলায় জমি নেই।তাই সন্ত্রাস করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে বিজেপি।কিন্তু মানুষ বিজেপিকে কুর্সি থেকে টেনে নামিয়ে দেবে বলেই মনে করছেন বাম নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *