ডেস্ক রিপোর্টার,আগরতলা।।
      প্রতিবছরের  মত এবারও অনুষ্ঠিত হচ্ছে স্বর্ণ কমল জুয়েলার্সের ধনতেরাস উৎসব।আগামী ৩রা নভেম্বর থেকে ১৪ই নভেম্বর পর্যন্ত চলবে এই উৎসব।ধনতেরাস উৎসব উপলক্ষ্যে থাকবে নানা চমক। প্রতিটি কেনাকাটায় থাকবে স্বর্ণমুদ্রা। তবে ১৫ গ্রামের উর্ধ্বে সোনার গহনা ও ৩০ হাজার টাকার উর্ধ্বে হীরের গয়না কেনাকাটা করলেই পাওয়া যাবে এই অফার।
সঙ্গে হীরের গহনা কেনাকাটায় লাকি – ড্রতে থাকবে মালোসিয়া ভ্রমণের সুবর্ণ সুযোগ। হীরের গহনার মজুরীতেও  থাকবে ১০০শতাংশ ছাড়। সোনার গয়না কেনাকাটায় প্রতি গ্রামে ২৫০ টাকা ছাড়। অথবা সোনার গহনার মজুরীতে ২৫ শতাংশ ছাড়।


মেগা লাকি-ড্রতে ৪০ গ্রাম সোনার গয়না ও প্রতিদিন লাকি-ড্রতে ৩টি স্বর্ণমুদ্রা। ধনতেরাসে থাকছে হীরের গয়নার সবচাইতে বড় প্রদর্শনী ও কেনাকাটায় সুবর্ণ সুযোগ।
বুধবার শহরের হরিগঙ্গা বসাক রোডস্থিত স্বর্ণ কমলের শো-রুমে সাংবাদিক বৈঠক করে এই কথা  জানিয়েছেন, প্রতিষ্ঠানের কর্নধার গোপাল চন্দ্ৰ নাগ।  সঙ্গে ছিলেন সংস্থার ডিরেক্টর জয় নাগ ও দিবাকর নাগ। এবং সংস্থার মার্কেটিং অ্যাডভাইজার সুরজিত চক্রবর্ত্তী। তারা সকলেই রাজ্যবাসীকে শুভ দিপাবলীর আগাম শুভেচ্ছা জানিয়েছেন।এই শিল্প প্রতিষ্ঠানের পক্ষ থেকে  রাজ্যের আপামর জনগণকে জানিয়েছেন বিজয়া দশমীর আন্তরিক অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *