তেলিয়ামুড়া ডেস্ক,২৯ মার্চ।।
       বাড়ি থেকে দুইশ মিটার দূরত্বে অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার এক জনজাতি গৃহবধূর লাশ। শান্তি দেববর্মা(৩৫)।বাড়ি তেলিয়ামুড়া থানাধীন জারুইলংবাড়িতে। স্থানীয়  কৃষক জ্ঞানার্জন কেন্দ্রের পাশ্ববর্তী জঙ্গলেই পাওয়া যায় গৃহবধূর রক্তাক্ত লাশ। ঘটনা বৃহস্পতিবার রাতে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া থানার পুলিশ। তদন্তকারী পুলিশ গৃহবধূ শান্তির মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে হাসপাতাল মর্গে।
    মৃতার স্বামী সূর্যরাম রিয়াংয়ের কথায়,হোলি উপলক্ষে বুধবার রাত ভর জারুইলংবাড়ি এলাকায়
স্ত্রী শান্তি দেববর্মাকে (৩৫) নিয়ে তিনি আনন্দ ফুর্তি করেছেন। তারা করেছেন নানান নেশা সেবন। আমোদ – প্রমোদ করে স্ত্রীকে  নিয়ে সূর্য রাতে বাড়িতে ফিরে যায়। এবং শুয়ে পড়ে।


সূর্য রামের দাবি, রাতের কোনো এক সময়  স্ত্রী শান্তি দেববর্মা  নেশায় বিভোর হয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়েন । তা আঁচ করতে পারেন নি তিনি। কারন নিজেও ছিলেন নেশায় আসক্ত। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরে নেই স্ত্রী শান্তি। তখনই শুরু হয় খোঁজাখুঁজি। দিনভর শান্তির কোনো খোঁজ পাওয়া যায় নি।এদিন রাতে জারুইলংবাড়ি কৃষক জ্ঞানার্জন কেন্দ্রর পার্শ্ববর্তী জঙ্গল থেকে অর্ধনগ্ন অবস্থায় শান্তি দেববর্মার নিথর মৃতদেহ  দেখতে পায় গ্রামের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।
কিভাবে মৃত্যু হয়েছে গৃহবধূ শান্তি দেববর্মার ? তা নিয়ে ধন্দে অনুসন্ধানকারী পুলিশ।গৃহবধূর মৃত্যু নিয়ে জনমনে উঠছে হাজারো প্রশ্ন। তবে ময়নাতদন্তের পরই শান্তি দেববর্মার মৃত্যুর আসল রহস্য উন্মোচিত হবে। মৃত্যুর কারণ কি অতিরিক্ত মদ্যপান? নাকি অন্য কোনো ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *