ডেস্ক রিপোর্টার, ২৪ এপ্রিল।।
    “প্রদ্যুৎ কিশোর একজন দালাল, জুমলাবাজ। তিনি ত্রিপুরার কলঙ্কিত রাজা।” বক্তা রাজ্য বিজেপির সহ- সভাপতি পাতাল কন্যা জমাতিয়া।তিপ্রাসাদের স্ব – ঘোষিত বুবাগ্রা প্রদ্যুৎকে ঠিক এই ভাষায়  সম্বোধন করছেন পাতাল । রাজনীতিকরা বলছেন, এটাই বাস্তব। পাতাল ভুল বলেন নি।কারণ, সত্য কখনো ছাই চাপা দিয়ে রাখা যায় না। প্রদ্যুৎ কিশোরের জুমলাবাজী রাজ্যের জনজাতিরা বিলক্ষণ বুঝতে পেরেছেন। প্রকারন্তে তারই বহিঃ প্রকাশ করলেন পাতাল কন্যা জমাতিয়া।
    সম্প্রতি প্রদ্যুৎ কিশোর পূর্ব আসনে বিজেপির প্রার্থী কৃতি সিংয়ের সমর্থনে প্রচারে গিয়ে প্রদেশ বিজেপির সহ – সভাপতি পাতাল কন্যা জমাতিয়াকে আক্রমণ করেছিলেন। এর জবাব দিয়েছেন পাতাল কন্যা।বুধবার সাংবাদিক বৈঠক করে পাতাল কন্যা প্রদ্যুৎ কিশোরের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন।



পাতাল কন্যার বক্তব্য, প্রদ্যুৎ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আত্ম সমর্পণ করেছিলেন। শুধরানোর জন্য তার বোনকে টিকিট দিয়েছে বিজেপি।তারপরও প্রদ্যুৎ  দালালী করছেন।প্রদ্যুৎকে রাজনীতির দালাল ও ব্রোকার বলেও পাতাল অভিহিত করেন । পাতাল কন্যা বলেন, প্রদ্যুৎ কিশোর রাজ্যে আসার পরই ত্রিপুরার পরিস্থিতি খারাপ হয়েছে। বাঙালি – জনজাতিদের মধ্যে সমস্যা সৃষ্টি করার চেষ্টা করছে।পাতাল কন্যার কথায়, প্রদ্যুৎ কিশোরের নটাংকি মানুষ বুঝে গিয়েছে। প্রদ্যুৎ বিজেপির থালিতে বসেই বিজেপিকে গালি দিচ্ছে। তিপ্রাসারা কখনো প্রদ্যুৎকে ক্ষমা করবে না ।
প্রদ্যুৎ কিশোর জনজাতিদের সঙ্গে ঠকাইয়ের রাজনীতি শুরু করেছে। প্রদ্যুৎ ত্রিপুরার রাজ পরিবারের কলঙ্কিত রাজা। আগামী ২৬ এপ্রিল লোকসভার পূর্ব ত্রিপুরা আসনের নির্বাচন। তার আগ মুহূর্তে প্রদ্যুৎ কিশোরের বিরুদ্ধে বিজেপি নেত্রী পাতাল কন্যার এই বিস্ফোরক মন্তব্য নিঃসন্দেহে জনজাতি ভোটারদের মধ্যে ব্যাপক প্রভাব বিস্তার করবে।


পাতাল কন্যার এই বক্তব্যের পর প্রদ্যুৎ কিশোরের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি। কিন্তু প্রদেশ বিজেপি নেতৃত্ব পাতাল কন্যার বক্তব্য ভালো ভাবে নেয় নি। দলের প্রবক্তা সুব্রত চক্রবর্ত্তী সরাসরি জানিয়ে দিয়েছেন, “পাতাল  কন্যার এই বক্তব্যের সঙ্গে বিজেপির কোনো সম্পর্ক নেই। এটি সম্পূর্ণ তার নিজের। এই বিষয়ে পাতাল কন্যাকে শোকজ করবে দল। এবং কড়া শাস্তির মুখেও পাতালকে পড়তে হতে পারে।”
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *