ডেস্ক রিপোর্টার,১৪ এপ্রিল।।
                বিয়ের অনুষ্ঠানে এসে পুলিশের পুলিশের তাড়া খেয়ে পালিয়ে গেলো রাজ্যের এলিট ক্লাসের মাদক কারবারী তপন লস্কর। মেলাঘরের বাসিন্দা তপন ওরফে লিটু রাজ্যের প্রথম সারির মাদক কারবারীদের অন্যতম।পুলিশের মোস্ট ওয়ান্টেড মাদক ব্যবসায়ীর তালিকায়  জ্বল জ্বল করছে তপন লস্করের নাম। তপন দীর্ঘ দিন ধরেই পলাতক। তাকে খুঁজে বের করার জন্য ২৪ ঘন্টা ঘুরছে পুলিশের রাডার। কিন্তু তপনের টিকির নাগাল পাচ্ছে না।


সিপাহীজলা জেলা পুলিশের তথ্য অনুযায়ী, সম্প্রতি তপন লস্কর ওরফে লিটু পুলিশের চোখে ধুলো দিয়ে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল মেলাঘরে।  তপনের আগমনের আগাম খবর পৌঁছে গিয়েছিল পুলিশ কাছে। সেই অনুযায়ী পুলিশ বিয়ের অনুষ্ঠানে অভিযান চালিয়ে ছিল। কিন্তু পুলিশের অভিযানের আঁচ করতে পেরে বিয়ে বাড়ি থেকে রাতেই পালিয়ে গিয়েছিলো তপন। এরপর থেকে বহুবার পুলিশ তাকে গ্রেফতারের জন্য তক্কে তক্কে ছিলো। কিন্তু এখনো সে পুলিশের রাডারের বাইরে।


রাজ্যের ক্রাইম ব্রাঞ্চ, জানতে পেরেছে কলকাতার বাগুইহাটিতে ফ্ল্যাট নিয়ে ব্যবসা করছে তপন।এখানে বসেই রাজ্যে পরিচালনা করে মাদক বাণিজ্যের নেটওয়ার্ক। কলকাতা থেকে তাকে গ্রেফতারের জন্য জাল বিস্তার করেছিলো পুলিশ। তবে এযাত্রায়ও পুলিশকে টুপি পড়িয়ে দেয় চতুর মাদক ব্যবসায়ী তপন লস্কর ওরফে লিটু। শেষ পর্যন্ত পুলিশ তাকে জালে তুলতে ব্যর্থ হয়।


পুলিশের তথ্য অনুযায়ী, এই মুহুর্তে তপন লস্কর প্রতি মাসেই দুই তিন বার পাড়ি জমাচ্ছে বিদেশে। বিশেষ করে আরব দেশ গুলিতে। ত্রিপুরা থেকে আমদানি করা সমস্ত গাঁজাই এখন তপন পাচার করে আরব দেশ গুলিতে। এই কারণে তার ঘন ঘন বিদেশ যাত্রা। তবে তাকে জালে তুলতে কেন্দ্রিয় গোয়েন্দা সহ নারকোটিক্স ব্যুরো  তক্কে তক্কে রয়েছে। নজর রাখছে তার গতিবিধির উপর। তবে মেলাঘরে বিয়ের বাড়ি থেকে পালিয়ে যাওযার পর তপন আর রাজ্যে ফিরে আসে নি। সেও বুঝে গিয়েছে রাজ্যে আসলেই পুলিশের জালে আটকা পড়ে যাবে।
                   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *