ডেস্ক রিপোর্টার,৩০ আগস্ট।।
রাজ্য বিজেপি’র সদর দপ্তরে বিধায়কদের নিয়ে বৈঠকে বসেছিলো কেন্দ্রীয় নেতৃত্ব। দলের সাংগঠনিক বিষয় সহ মন্ত্রিসভার সম্প্রসারণ নিয়ে আলোচনা হয় বৈঠকে। সোমবারের এই বৈঠকের উদ্দেশ্যে বিজেপি’র সদর দপ্তরে গিয়েছিলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। কিন্তু বৈঠকের রুমে প্রবেশ করে মাত্র পাঁচ মিনিটের মধ্যে বেরিয়ে আসেন সংস্কারপন্থী বিধায়ক দলের নেতা সুদীপ রায় বর্মন। কেন বৈঠক ছেড়ে বেরিয়ে এলেন সুদীপ রায় বর্মন?
বিজেপি’র সদর দপ্তর সূত্রের খবর,এদিন বৈঠকে যাওয়ার পর বিধায়ক সুদীপ রায় বর্মনকে চেয়ারে বসার জন্য হাতে ধরে টান দেন অজয় জাম্বোয়াল। তখন বৈঠকে উপস্থিত জন প্রতিনিধিদের মধ্য থেকে কেউ উস্কানি মূলক মন্তব্য করেন।তখনই নাকি বিধায়ক সুদীপ রায় বর্মন রেগে যান। তিনি নাকি
অজয় জাম্বোয়ালকে উদ্দেশ্যে করে বলেন,” বিধায়কদের এই বৈঠকে রাজ্যের মানুষদের নিয়ে খেলা হচ্ছে।তিনি মানুষকে নিয়ে খেলতে পারবেন না।”——এই বলে সুদীপ রায় বর্মন বৈঠক ছেড়ে চলে যান। এরপর বিজেপি’র বৈঠকে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে উপস্থিত বাদবাকি সংস্কারপন্থী বিধায়কদের নানান বিষয় নিয়ে আলোচনা হয়।আলোচনায় হয় উত্তপ্ত বাক্য বিনিময়।এমনই খবর রাজ্য বিজেপি’র সদর দপ্তর সূত্রের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *