ডেস্ক রিপোর্টার,২৩ এপ্রিল।।
           “বন্ধু সাবধান হয়ে যাও, না, হলে পা ভেঙ্গে যাবে – বক্তা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা লোকসভার পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। সোমবার লোকসভার পূর্ব আসনের প্রার্থী কৃতি সিংয়ের সমর্থনে কল্যাণপুরে নির্বাচনী জনসভায় একথা বলেন তিনি।
            বিপ্লব তাঁর এই বক্তব্যের মাধ্যমে কাকে সাবধান করলেন? রাজনীতিকদের বক্তব্য, কল্যাণপুরেও বিপ্লবের নিশানায় ছিলেন কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন। কেন না, রবিবার কুমারঘাটে ইণ্ডিয়া জোটের পূর্ব আসনের প্রার্থীর রাজেন্দ্র  রিয়াংয়ের সমর্থনে নির্বাচনী প্রচারে গিয়ে সুদীপ বলেছিলেন, ” দাদার কথা শুনে বেশি লাফালাফি করে লাভ নেই।সরকার হবে ইণ্ডিয়া জোটের।” বিজেপি লোকজনকে সরাসরি এই হুমকি দিয়েছিলেন সুদীপ।


বিপ্লব কুমার দেব এদিন তির্যক ভাষায় আক্রমণ করেন কংগ্রেস – সিপিআইএমকে। তিনি বলেন, রাজ্যে ইণ্ডিয়া জোটের নেতাদের ভাওতাবাজি চলবে না। কারণ ৪ঠা জুন দেশের নরেন্দ্র মোদীর নেতৃত্বে তৃতীয় বারের মতো সরকার গঠন করবে ভারতীয় জনতা পার্টি।


“কংগ্রেসের কারণেই ত্রিপুরায় সিপিআইএম দীর্ঘ দিন ক্ষমতায় ছিলো।আর সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে একে অপরের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছিলো দুই দলের রাজনৈতিক নেতারা। ক্ষতি হয়েছিলো সাধারণ মানুষের। কেউ হারিয়ে ছিলো আদরের ছেলেকে।কেউ বা হারিয়ে ছিলো বাবাকে। তাতে অবশ্যই কিছুই হয় নি কংগ্রেস – সিপিআইএম নেতাদের। তারা এখন নিজেদের কায়েমী স্বার্থের কারণে হাতে হাত ধরে ভোট চাইছে।” বলছেন বিপ্লব কুমার দেব।


লোকসভার পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব কল্যাণ পুরে দাড়িয়ে দৃঢ় কন্ঠে বলেন, রাজ্যের দুই আসন থেকে বিজেপির জয় নিশ্চিত। রাজ্য থেকে দুইটি পদ্ম ফুল উপহার দেওয়া হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তবে বিপ্লব কুমার দেবের এদিনের বক্তব্যের আগাগোড়া ছিলো তেজি ভাব। এবং আক্রমণের ফলায় ছিল কংগ্রেস – সিপিআইএম।
             
           

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *